আল্লাহকে অবমাননা ও ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে তেঁতুলবাড়ীয়া ইউনিয়নে মানববন্ধনের ঘোষণা


মেহেরপুর নিউজ টোয়েন্টিফোর প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৮, ২০২৪, ৫:০৩ অপরাহ্ণ /
আল্লাহকে অবমাননা ও ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে তেঁতুলবাড়ীয়া ইউনিয়নে মানববন্ধনের ঘোষণা
গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়ীয়া ইউনিয়নে আগামী শুক্রবার (জুমার নামাজের পর) এক মানববন্ধনের আয়োজন করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, তেঁতুলবাড়ীয়া গ্রামের বাসিন্দা জিয়াউর রহমান, পিতা মৃত দবের আলী, তার বিরুদ্ধে আল্লাহকে অবমাননা ও ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ উঠেছে। এ ধরণের কার্যকলাপে স্থানীয় মানুষজনের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।
অভিযোগ রয়েছে, জিয়াউর রহমান নিজেকে সাংবাদিক হিসেবে পরিচয় দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইসলাম ধর্ম ও আল্লাহকে নিয়ে কটূক্তি করেছেন, যা স্থানীয় ধর্মপ্রাণ মানুষদের অনুভূতিতে আঘাত করেছে। তাকে নাস্তিক ও ভুয়া সাংবাদিক হিসেবে অভিহিত করে তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ এ মানববন্ধনের আয়োজন করছে।

এ বিষয়ে তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন বাসীর পক্ষ থেকে জানানো হয়, “আমরা ইসলাম ধর্ম ও আমাদের প্রিয় আল্লাহ সম্পর্কে কোনো অপমান মেনে নেব না। জিয়াউর রহমানের শাস্তির দাবিতে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আহ্বান জানিয়ে আমরা সবাই একত্রিত হব।

জানা গেছে, জিয়াউর রহমানের বিরুদ্ধে ইতিমধ্যে তেঁতুলবাড়ীয়া ইউয়নিয়নের করমদি গ্রামের স্থানীয় বাসিন্দা মোঃ আসাদুল্লাহ নামে এক ব্যক্তি গাংনী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এছাড়া, তার বিরুদ্ধে মেহেরপুর আদালতে একটি মামলাও দায়ের করা হয়েছে। জিয়াউর রহমানকে “নাস্তিক” হিসেবে আখ্যায়িত করে তার বিভিন্ন কর্মকাণ্ডে স্থানীয়দের মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে।
উল্লেখ্য, মানববন্ধনটি আগামী শুক্রবার জুমার নামাজ শেষে তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের করমদি গ্রামের প্রধান সড়কে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। ইউনিয়নবাসী সবাইকে এই কর্মসূচিতে অংশগ্রহণের আহ্বান জানিয়েছে।